২টি বিদেশি রিভলবার ও ৩ রাউন্ড গুলি সহ দুই সন্ত্রাসী কে আটক করেছে র‌্যাব

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন ফুলবাড়ীয়া বাসষ্ট্যান্ড এলাকায় সাধারণ মানুষকে আগ্নেয়াস্ত্র দিয়ে ভয়-ভিতি দেখিয়ে হয়রানি ও বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ সিপিসি -৩ ভৈরব ক্যাম্প সদস্যগণ।

এরা হলো মো ঃ জুয়েল (৩২) ও সোহাগ (২৯)। গ্রেফেতারকৃত জুয়েল উত্তর মোড়াইল এলাকার আঃ জলিল মিয়ার ছেলে ও সোহাগ সরাইল থানাধিন হালুয়া পাড়ার এরশাদ মিয়ার ছেলে । পরে তাদের দেহ তল্লাশি করে ২ টি বিদেশী রিভলবার ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।

সোমবার রাত দশটায় ফুলবাড়ীয়া বাসষ্ট্যান্ড এলাকা থেকে উল্লেখিত জুয়েল ও সোহাগকে গ্রেফতার করা হয় বলে জানায় র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পকমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দিন যোবায়েরস্কোয়াড কমান্ডার বেলায়েত হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে রাত ১০ টায় ফুলবাড়ীয়া বাসষ্ট্যান্ড এলাকা থেকে জুয়েল ও সোহাগকে আটক করা হয়।

তাদের দেহ তল্লাশী করে দুটি বিদেশী দুটি রিভলবার ও ুিতন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা ওই এলাকার চিহ্নিত সন্ত্রসী। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে জব্দকৃত অস্ত্রও গুলি সহ তাদের সংশি।লষ্ট থঅনায় সোপর্দ করা হয়েছে।