হিলিতে ১টি ট্রাক, ৩টি গরুসহ ৯জন চোর আটক

মোঃলুৎফর রহমান, হিলি (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে গরু বহন করা একটি ট্রাক, ৩টি গরুসহ ৯ জন গরু চোরকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ মার্চ) সকালে হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়নের কাশিয়াডাঙ্গা বিজ্রে তাদেরকে জনতার সহযোগীতায় আটক করা হয়েছে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহীদ জানান, সকালে ফোনের মাধ্যমে জানতে পারি যে আলীহাট ইউনিয়নে একদল গরু চোরকে জনতা আটক করেছে।

পরে সেখানে উপস্থিত হয়ে একটি ট্রাক, তিনটি গরু ও ৯জন গরু চোরকে আহত অবস্থায় আটক করা হয়। পরে তাদেরকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রাথমিক ভাবে তারা স্বীকার করে জেলার বোচাগঞ্জ থানা থেকে গরুগুলো চুরি করে। আটককৃতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ থানার চকপাড়া জামালপুর গ্রামের মুনসুর আলীর ছেলে আব্দুল মনিম,

নীলফামারী সদর উপজেলার বেলাডাঙ্গা গ্রামের রবি চন্দ্রের ছেলে লিটন চন্দ্র ও একই উপজেলার বাগানবাড়ি গ্রামের মৃত জহিমুদ্দীনের ছেলে হযরত আলী,

বিরামপুর উপজেলার শ্রীপুর গ্রামের তোশারফ হোসেনের ছেলে মুসফিকুর রহমান, বীরগঞ্জ উপজেলার ভোগডোবা গ্রামের মৃত হরেণ দাসের ছেলে তাপস দাস,

কোতয়ালী উপজেলার বোদাবাড়ী গ্রামের মৃত সুন্দর দাসের ছেলে কৃষ্ণ দাস ও যলীবাড়ি গ্রামের মঞ্জুর ছেলে আরিফ হোসেন,

বোচাগঞ্জ উপজেলার শ্রীমন্দপুর গ্রামের বিজয় দাসের ছেলে সুজল দাস এবং খানসামা উপজেলার নবেশ দাসের ছেলে সাধু চন্দ্র দাস, সকলের জেলা দিনাজপুর।