হিলিতে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

লুৎফর রহমান, হিলি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের গঠনতান্ত্রিক নিয়ম-নীতি এবং তৃণমূলের মতামতের ভিত্তিতে পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী মনোনয়ন প্রক্রিয়া সম্পূর্ণ করার লক্ষ্যে দিনাজপুরের হাকিমপুরে পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বাজারস্থ অস্থায়ী দলীয় কার্যালয়ে পৌর আওয়ামীলীগের আয়োজন এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় পৌর আওয়ামীলীগের কমিটির ও সদস্যদের মতামতের ভিত্তিতে ব্যালট পেপারে গোপন ভোটের মাধ্যমে তিন জনকে মেয়র পদে নৌকা প্রত্যাশীর জন্য নির্বাচিত করা হয়। নির্বাচনে বর্তমান পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি জামিল হোসেন চলন্ত ৪৭ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেন।

পর্যায়ক্রমে বোদলা উড়াও ৫ ভোট, আমিরুল ইসলাম লিটন ৩ ভোট,কামাল হোসেন রাজ ২ ভোট পেয়েছেন। এসময় উপস্থিত ছিলেন হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন প্রতাব মল্লিক,উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, দপ্তর সম্পাদক লুৎফর রহমান সহ অনেকে উপস্থিত ছিলেন।