হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন সেই ঢাবি শিক্ষার্থী

হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন সেই ঢাবি শিক্ষার্থী

রাজধানীর কুর্মিটোলায় ধর্ষণের শিকার হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দেয়। ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, ঢাবির শিক্ষার্থীকে হাসপাতাল থেকে রিলিজ দেয় হয়েছে।

এক সপ্তাহ পর ওই শিক্ষার্থীকে ফলোআপের জন্য হাসপাতালে আসতে বলা হয়েছে বলে জানান নাসির উদ্দিন। এসময় তিনি বলেন  আগের চেয়ে অনেকটাই সুস্থ। তিনি বলেন, যারা যারা ওই ছাত্রীকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন এবং যেসব সাংবাদিক ওই শিক্ষার্থীর পাশে ছিলেন তাদের সবাইকে ছাত্রীর বাবা আমার মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন। উল্লেখ্য, গেল রোববার সন্ধ্যায় কুর্মিটোলায় বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নেমে যাওয়ার পর ঢাবি ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়। পরে রাত ১০টার দিকে সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে নিজ গন্তব্যে পৌঁছালে রাত ১২টার পর তাকে ঢামেক জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে তাকে ওসিসিতে ভর্তি করা হয়।সোমবার (৬ জানুয়ারি) সকালে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন।পরে গতকাল বুধবার ভোরে আসামি মজনুকে রাজধানীর শ্যাওড়া থেকে গ্রেপ্তার করে র‌্যাব।