হালুয়াঘাট কৃষি অফিসের ৫ কর্মকর্তাসহ নতুন আক্রান্ত ৬, মোট আক্রান্ত ২৫

এম.এ মালেক, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাট কৃষি অফিসের ৫ কর্মকর্তাসহ করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ৬ জন। নতুন আক্রান্তদের মাঝে ৫ জন পুরুষ এক জন মহিলা। এ নিয়ে অত্র উপজেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৫ জন।

চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন দুইজন মেডিকেল অফিসারসহ ৮ জন। নতুন করে করোনায় আক্রান্ত ব্যক্তিরা হলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদুর রহমান (৩৬), অফিস সহকারি রেজাউল করিম (৩২), উপ-সহকারি কৃষি কর্মকর্তা সাজাতুল ইসলাম (২৯), কামরুল হাসান (৩৮), রুবেল করিম (৩২)। এছাড়াও ধারা ইউনিয়নের কুতিকুড়া গ্রামের তানজিনা খাতুন (২৪) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

২২ জুন সোমবার দুপুরে নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুনির আহমেদ। তিনি বলেন, গত ১৬ জুন ময়মনসিংহ মেডিক্যাল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে ৩৮ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষায় ৬ জনের করোনা পজেটিভ আসে।

আক্রান্তদের মধ্যে উপজেলা কৃষি অফিসের ৫ জন পুরুষ কর্মকর্তা ও কুতিকুড়া গ্রামের ১ জন মহিলা রয়েছেন। হালুয়াঘাট থেকে এ পর্যন্ত ৩২২ জনের নমূনা পরীক্ষায় ২৫ জনের করোনা শনাক্ত হয়। আজ নতুন করে ২৮ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

দুইজন চিকিৎসকসহ সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন। গত ১৬ এপ্রিল অত্র উপজেলায় প্রথম করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়।