হালুয়াঘাটে ভিজিএফ চাল বিতরণ শুরু

এম.এ মালেক, হালুয়াঘাট(ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় আসন্ন ঈদুল আযাহা উপলক্ষ্যে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভায় ৫১ হাজার ৬শত ৪৫ জন অসহায়,হতদরিদ্র সুবিধাভোগী পরিবারের মাঝে।

শনিবার (২৫জুলাই) সকাল থেকে টানা ৪দিন ২৮ জুলাই পর্যন্ত দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক বরাদ্বকৃত ৫১৬.৪৫০ মেট্রিকটন ভিজিএফ চাল বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে।

হালুয়াঘাট সদর ইউনিয়নের ৫ হাজার ২শত ৪৫ জন সুবিধাভোগী পরিবারের সদস্যদের মাঝে শনিবার সকালে চাল বিতরণ শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সমবায় কর্মকর্তা কামরুল হুদা, সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান একরামুল হাসান (খসরু), সচিব মোঃ মোখলেছুর রহমান, ইউপি সদস্য, জাহাঙ্গীর, মানিক প্রমূখ।

এ সময় প্রত্যেক সুবিধাভোগী পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়। উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মোহাম্মদ আলাল উদ্দিন এ প্রতিবেদককে বলেন, অত্র উপজেলার ১২টি ইউনিয়নের ৫১হাজার ৬শত ৪৫জন সুবিধাভোগী পরিবারকে আসন্ন ঈদুল আযাহা উপলক্ষ্যে জনপ্রতি ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হচ্ছে। ২৫ জুলাই থেকে ২৮ জুলাই পর্যন্ত টানা ৪দিন এ সমস্ত চাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে বিনামূল্যে বিতরণ করা হবে।

নির্দিষ্ট সময়ে সকল সুবিধাভোগীদের স্ব-স্ব ইউনিয়ন পরিষদে উপস্থিত থেকে চাল সংগ্রহের আহব্বান জানান তিনি।