হালুয়াঘাটে ভারতীয় ৭০ বোতল মদসহ তিন মাদক ব্যবসায়ী আটক

এম.এ মালেক,হালুয়াঘাট(ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় ৭০ বোতল মদ ও একটি প্রাইভেটকার সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন হালুয়াঘাট থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসানের নেতৃত্বে উপ-পুলিশ পরির্দশক খোকন চন্দ্র সরকার, আব্দুল হামিদ সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার (১১ জুলাই) ভোররাতে বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার উত্তর আকনপাড়া গ্রামের বিনয় এস প্লাজা এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ভারতীয় তৈরি ৭০ বোতল মদ (যার আনুমানিক মূল্য ১লক্ষ ৪৫ হাজার টাকা) ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেন।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, গাজীপুর জেলার কালিগঞ্জ থানার চরাখোলা গ্রামের বিমল পাল্মা এর পুত্র বিপ্লব পাল্মা (৩৬), বিনয় পাল্মা এর পুত্র সহৃত পাল্মা (২৬) ও একই থানার চোয়ারিয়াখোলা গ্রামের মৃত ধৃরেন্দ্র বিশ্বাস এর পুত্র রতন বিশ্বাস (৩৮)।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, হালুয়াঘাট থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৭০ বোতল ভারতীয়মদ ও একটি প্রাইভেটকারসহ তিন জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের নামে অত্র থানায় মাদক মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন। তারা বিভিন্ন কৌশলে র্দীর্ঘদিন যাবৎ মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছিল বলে জানান।