হালুয়াঘাটে এম এম ফিসারিজে দূর্ধষ চুরি

এম এ মালেক, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আমতৈল ইউনিয়নের বড়বিলা গ্রামের এম এম ফিসারিজে দূর্ধষ চুরির ঘটনা ঘটেছে।

গতকাল বুধবার (২৭মে) দিবাগত রাতে অজ্ঞাতচোরের দল ফিসারিতে রক্ষিত মসজিদ, মাদ্রাসা ও কবর খানার প্রায় ২লক্ষ পঞ্চাশ হাজার নগদ টাকা ও সিসি ক্যামেরার রিসিভারসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, চুরির বিষয়টি জানতে পেরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করে থানা পুলিশের সাহায্য চায়। পরে শেষ রাতে হালুয়াঘাট থানার পুলিশ পরির্দশক মোহাম্মদ আলী মাহমুদ, পুলিশ পরির্দশক (তদন্ত) আবুবক্কর ছিদ্দিকসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরির্দশন করেন।

এম এম ফিসারিজের স্বত্বাধিকারী মোঃ মাহাবুব আলম সাংবাদিকদের বলেন, তিনি গতকাল ফিসারিতে ছিলেন না জেলা শহরে অবস্থান করছিলেন। খবর পেয়ে আজ সকালে ফিসারিতে এসে দেখতে পায় তাহার অফিস কক্ষের আলমিরাতে রক্ষিত মসজিদ,মাদ্রাসা ও কবর খানার প্রায় ২লক্ষ পঞ্চাশ হাজার নগদ টাকা ও সিসি ক্যামেরার রিসিভারসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র অজ্ঞাতচোরের দল চুরি করে নিয়ে যায়। সম্প্রতি তিনি ২০ লক্ষ টাকার জমি ও প্রায় ৫ লক্ষাধিক টাকার মাছ বিক্রি করে ছিলেন। প্রাথমিক ভাবে ধারণা করছেন হয়ত তাকে ফলো করেই অজ্ঞাতচোরের দল দূর্ধষ চুরির ঘটনাটি ঘটিয়েছে। এ ঘটনায় তিনি সন্দেহজনক ব্যক্তিসহ অজ্ঞাতচোরদের নামে থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানান।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ বলেন, খবর পেয়ে দ্রত্ব ঘটনাস্থল পরির্দশন করেন। ফিসারিতে রক্ষিত মসজিদ,মাদ্রাসা ও কবর খানার কিছু টাকা চুরি হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।