হালুয়াঘাট,ধোবাউড়া বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরন করেন সালমান ওমর রুবেল

এম.এ.মালেক, হালুয়াঘাট(ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে ।

বুধবার (৫ আগষ্ট)সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হালুয়াঘাট ও ধোবাউড়ার ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে , ট্রলার যেগো প্রায় ৫শত পরিবার দের মাঝে ত্রান বিতরণ করেন উপজেলা বিএনপির যুগ্ন আহব্বায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যাবস্থাপক পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল ।

ত্রান বিতরনের সময় আরো উপস্থিত ছিলেন , বিএনপি নেতা হিসাম বাক্কার, মোখলেসুর রহমান খান, যুবদল নেতা তরিকুল ইসলাম চঞ্চল, মতিউর রহমার মতি, নাজমুল হুদা, ছাএদল নেতা ফয়সাল আল আমিন,রেফাজ,লাভীন,হিরা,শাসীম,নোমান, দেলোয়ার,তুষার, অলি, মাহমুদুল, রিপন সহ আরো অনেকেই ।

এসময় সালমার ওমর রুবেল তার ব্যক্তবে বলেন ,অনেক দিন ধরে হালুয়াঘাট এবং ধোবাউড়ায় সাধারণ মানুষ বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে , করোনা এবং প্রবিত্র ঈদুল আযহার কারনে বিলম্ব হয়েছে তাই আজকে ক্ষতিগ্রস্থ দের মাঝে এান নিয়ে সরেজমিনে এসে প্রায় ৫শত পরিবাদের মাঝে এান বিতরণ করেছি ।এবং আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে।

এবং আমরা শুধু বন্যা ক্ষতিগ্রস্থ দের মাঝেই নয় আমরা যে কোনো ধরনের প্রাকৃতিক দূর্যোগ সময়েও এবং বর্তমান মহামারী করোনা ভাইরাসের কারনে সরকার ঘোষিত লকডাউনের সময়েও হালুয়াঘাট,ধেবাউড়া প্রায় ১৫ হাজার পরিবারদের মাঝে খাবার বিতরণ করেছি। এবং উপজেলা বিএনপির যুগ্ন আহব্বায়ক হিসেবে হতদরিদ্রদের মাঝে সবসময় তিনি পাশে থাকবেন বলে জানান ।