হাটহাজারীতে র‌্যাবের নতুন ক্যাম্প, উদ্বোধন করবেন র‌্যাব মহাপরিচালক

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ র‌্যাব-৭ এর সিপিসি-২ হাটহাজারী ক্যাম্প প্রতিষ্ঠার পর থেকে মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, সন্ত্রাস ও অপরাধ দমনে কাজ করে আসছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। চট্টগ্রাম অঞ্চলের বৃহৎ একটি অংশে দায়িত্ব পালন করছে র‌্যাব-৭। অপরাধের মাত্রা ও কাজের পরিধি বৃদ্ধি পাওয়ায় হাটহাজারীতে র‌্যাব-৭ এর নতুন একটি ক্যাম্প স্থাপন করা হয়েছে।
র‌্যাব-৭ এর নতুন এ ক্যাম্প সিপিসি-২ হাটহাজারী উদ্বোধন করা হবে রোববার (১৪ জুন)। এটি উদ্বোধন করবেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। ইতোমধ্যে নতুন ক্যাম্প স্থাপনে সকল প্রক্রিয়া সম্পন্ন করেছে র‌্যাব। নতুন এ ক্যাম্পের কোম্পানী কমান্ডারের দায়িত্ব দেওয়া হয়েছে র‌্যাব-৭ এর মেজর মো. মুশফিকুর রহমানকে। র‌্যাব-৭ এর সিপিসি-২ হাটহাজারী ক্যাম্পের সদস্যরা উত্তর চট্টগ্রামের রাউজান, রাঙ্গুনিয়া, হাটহাজারী, ফটিকছড়ি, কাপ্তাইসহ রাঙ্গামাটি অঞ্চলে অপরাধ দমনে কাজ করবেন।
র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল বলেন, হাটহাজারীতে র‌্যাব-৭ এর নতুন একটি ক্যাম্প স্থাপন করা হচ্ছে। রোববার এটি উদ্বোধন করবেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন মহোদয়। ইতোমধ্যে ক্যাম্প স্থাপনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল বলেন, উত্তর চট্টগ্রামের হাটহাজারী, রাউজান, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি গুরুত্বপূর্ণ এলাকা। এছাড়া রাঙ্গামাটির কাপ্তাইসহ গুরুত্বপূর্ণ এলাকা রয়েছে। এসব এলাকার অপরাধের মাত্রা বিবেচনা করে আমরা নতুন ক্যাম্প স্থাপনের উদ্যোগ নিয়েছি। এতে করে সহজে আমরা মুভমেন্ট করতে পারবো এবং কাজে গতি আসবে।