হাটগোপালপুর দোকান মালিক সমিতির সভাপতি ডা. মুহাম্মদ আলীর ইন্তেকাল

মোস্তাফিজুর রহমান উজ্জল, ঝিনাইদহ প্রতিনিধি: বাংলাদেশ দোকান মালিক সমিতি ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর শাখার সভাপতি ডা. মুহাম্মদ আলী (৭০) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র ও ৪ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয়স্বজন রেখে গেছেন।

পারিবারিক সূত্র জানায়, তিনি প্রায় ৩ বছর যাবৎ হার্ট এর রোগে ভুগছিলেন। ঢাকা ও ভারতের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা শেষে মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে এলাকার সর্বস্থরের মানুষের মাঝে শোকের ছোয়া নেমে এসেছে। মরহুমের জানাজা শেষে নিজ বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার ছয়াইল গ্রামের পারিবারিক কবরস্থানে বাদ এশা দাফন সম্পন্ন হয়।

ডা. মুহাম্মদ আলীর মৃত্যুতে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পদ্মাকর ইউনিয়নের চেয়ারম্যান ও হাটগোপালপুর বাজারের পাট ও ভুষিমাল ব্যবসায়ী সমিতির সভাপতি সৈয়দ নিজামুল গণি লিটু, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সভাপতি ও এস এ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, বাজার দোকান মালিক সমিতির সাধারন সম্পাদক ডা. এস এ জি মিল্টন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ছাপ্পা,

কোষাধ্যক্ষ মাহফুজুর রহমান মিল্টন, সদস্য সাইফুল ইসলাম ,তপন কুমার মৌলিক, জুয়েল রানাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।