হাইমচরে ইমাম ও মোয়াজ্জেম এর মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদান

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুর জলোর হাইমচর উপজলো করোনাভাইরাস (কোভডি ১৯) সংক্রমণরে পরস্থিতিি ও পবত্রি ঈদুল ফতির উপলক্ষে ২৬১ টি মসজদিে ইমাম ও মোয়াজ্জমে দরে মাঝে প্রধানমন্ত্রীর র্আথকি অনুদান ৫০০০ টাকা করে বতিরণরে উদ্বোধন করনে হাইমচর উপজলো পরষিদরে চযে়ারম্যান নূর হোসনে পাটোয়ারী।

আজ রববিার হাইমচর উপজলো পরষিদরে হল রুমে প্রধানমন্ত্রীর র্আথকি অনুদান বতিরণ অনুষ্ঠানে উপজলো নর্বিাহী র্কমর্কতা ফরেদৌসী বগেমরে সভাপতত্বিে প্রধান অতথিরি বক্তব্য রাখনে উপজলো পরষিদ চযে়ারম্যান নূর হোসনে পাটোয়ারী বলনে, কোন দল কোন সরকার ইমাম ও মুয়াজ্জনিরে জন্য কোন ব্যবস্থা করনে।

মাননীয় প্রধানমন্ত্রী জননত্রেী শখে হাসনিা সরকার ইমাম ও মুয়াজ্জনিদরে কষ্টরে কথা অনুভব করে এই র্আথকি অনুদান প্রদান করনে। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শখে হাসনিার জন্য দোয়া করবনে তিনি যেন আপনাদের মাঝে সুস্থ্য থাকনে ও অসহায় জনগণরে মাঝে সবো পৌঁছাতে পারেন এবং তার র্দীঘায়ু কামনা করে দোয়া করবনে।

তিনি আরো বলেন, মাননীয় শিক্ষা মন্ত্রী ডাক্তার দীপু মনি হাইমচররে জনগণ ও ইমাম মোয়াজ্জনে একসময় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন, আপনারা তার উনি যেন সুস্থ্য থেকে হাইমচর বাসির সেবা প্রদান করতে পারেন। এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম প্রমুখ।