হবিগঞ্জ সদর রাজিউড়া ইউপি উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর জয়

সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো.ফয়জুল ইসলাম (চশমা) প্রতিক নিয়ে ৩ হাজার ৯৭৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচন হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয় হয়েছেন বদরুল আলম দুলাল। তিনি ভোট পেয়েছেন ৩ হাজার ৫৬৫। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী মো. তাজুল ইসলাম ঘোড়া প্রতিক নিয়ে পেয়েছেন ১ হাজার ৮৮৮ ভোট, স্বতন্ত্র প্রার্থী মো. উসমান গণি মোটরসাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ১ হাজার ৫২৭ ভোট এবং মো. কামরুল হাসান রুপক আনারস প্রতিক নিয়ে পেয়েছেন ১২৯ ভোট।

হবিগঞ্জ সদর উপজেলার নির্বাচন অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান ফলাফল ঘোষণা করেন। এর আগে ব্যাপক উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৪টায় ভোট গ্রহণ শেষ হয়। ইউনিয়নে মোট ভোটার ১৬ হাজার ৫৩৯ জন। নির্বাচনে মোট প্রদত্ত ভোটের সংখ্যা ১১ হাজার ২০০টি। যার মধ্যে ১১৫টি ভোট বাতিল হয়েছে, বৈধ ভোটের সংখ্যা ছিল ১১ হাজার ৮৫টি। ভোট পড়েছে ৬৮ শতাংশ।

উল্লেখ্য, গত কয়েক মাস পুর্বে রাজিউড়া ইউনিয়নের চেয়ারম্যান এবং আওয়ামী লীগ নেতা শেখ কামালের অকাল মৃত্যুতে চেয়ারম্যান পদ শুণ্য ঘোষণা করা হয়। এরই কয়েক মাস পর ৬নং রাজিউড়া ইউনিয়নে উপ নির্বাচন তফশিল ঘোষণা করে সরকার।