হবিগঞ্জ সদর ও লাখাই বিভিন্ন অসুখে আক্রান্ত ৭২ জনকে ৩৬ লাখ টাকা সরকারি সহায়তা তুলে দেন এমপি আবু জাহির

সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় বিভিন্ন অসুখে আক্রান্ত ৭২ জনকে ৩৬ লাখ টাকার এককালীন সরকারি সহায়তা দেওয়া হয়েছে। শনিবার (২২ আগস্ট) দুপুরে জেলা শহরের পৌর টাউন হলে সুবিধাভোগীদের মধ্যে চেক বিতরণ করে সমাজসেবা অধিদপ্তর।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। সমাজসেবা অধিদপ্তর জানায়, দুই উপজেলায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৭২ জনকে শনাক্ত করা হয়।

এর মধ্যে হবিগঞ্জ সদরে ৬০ জন ও লাখাই উপজেলায় ১২ জন। প্রত্যেককে ৫০ হাজার করে মোট ৩৬ লাখ টাকার এককালীন চেক দেওয়া হয়েছে। চেক বিতরণ অনুষ্ঠনে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাখাওয়াত হোসেন রুবেল, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইদুর রহমান প্রধান, লাখাই উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফজালুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে সারা দেশে অস্বচ্ছল রোগীদের খুঁজে বের করে সহায়তা দিয়ে যাচ্ছে বর্তমান সরকার। এর আগে কোনো সরকার এত আন্তরিকতার সঙ্গে অসুস্থদের পাশে দাঁড়ায়নি। করোনা পরিস্থিতিতে সবাইকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধর জানিয়েছেন এই সংসদ সদস্য।