হবিগঞ্জ সদর উপজেলাতেই দেশের ৭ম কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপিত হচ্ছে শীঘ্রই ভিসি নিয়োগ করা হবে

সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলাতেই দেশের ৭ম কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপিত হচ্ছে। শীঘ্রই ভিসি নিয়োগ করা হবে এবং স্থান নির্ধারণ করা হবে। বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবু জাহির।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা বাস্তবায়ন, মেডিকেল কলেজ, বাল্লাস্থল বন্দর ও সর্বশেষ কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন হওয়ায় প্রধানমন্ত্রীকে হবিগঞ্জবাসির পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন গত বৃহস্পতিবার দেশের ৭ম হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় সংসদে পাশ হওয়ার পর প্রধানমন্ত্রীর দেয়া ৪টি প্রতিশ্রতিই বাস্তবায়ন হওয়ায় হবিগঞ্জবাসি প্রধানমন্ত্রীর কাছে চিরঋনী। তিনি বলেন, ‘উন্নয়ন বিরোধী অপশক্তি এখনও চারপাশে আছে। তারা দেশের উন্নয়ন ও অগ্রগতিকে মেনে নিতে পারছে না।

এমপি আরও বলেন, উন্নয়ন বিরোধী অপশক্তি তলে তলে তৎপর। তারা দেশকে সংঘাতের দিকে নিয়ে যেতে চায়। সতর্কতার পাশাপাশি উন্নয়নের অগ্রযাত্র অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী,

জাতীয় পরিষদের সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি আরব আলী ও হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ইসমাঈল হোসেন, সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির প্রমুখ।