হবিগঞ্জ লাখাইয়ে গাছ চাপায় দুই মোটরসাইকেল আরোহি নিহত

সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জ-লাখাই সড়কের পাশ থেকে গাছ কাটার সময় চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহি নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক গুরুত্বর আহত হয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের আলা উদ্দিনের ছেলে পলাশ মিয়া (২১) ও একই গ্রামের আস্কর আলীর ছেলে মনজু মিয়া (২৪)। আহত চালক গিয়াস উদ্দিন পলাশ মিয়ার আপন ভাই। লাখাই থানার (তদন্ত)ওসি অজয় চন্দ্র দেব বলেন সকালে হবিগঞ্জ লাখাই সড়কের কালাউক এলাকায় সরকারি গাছ কাটা হচ্ছিল।

কিন্তু গাছ টাকার সময় কোন নিরাপত্তা ব্যবস্থা ছিল না। এ সময় হবিগঞ্জ থেকে লাখাই যাওয়ার পথে ৩ মোটরসাইকেল আরোহির উপর গাছের ডাল পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার সময় রাস্তায় আরও একজনের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত মোটরসাইকেল চালক গিয়াস উদ্দিনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং বলেন রাস্তার পাশে গাছ কাটলে অবশ্যই নিরাপত্তা ব্যবস্থা রাখতে হবে। এ ক্ষেত্রে কার গাফিয়লতিতে এ দুর্ঘটনাটি ঘটেছে তার তদন্তের জন্য লাখাই থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।