হবিগঞ্জ পৌরএলাকায় ২ কোটি ৪৪ লক্ষ টাকার উন্নয়ন কাজের ফলক উন্মোচন করেনএমপি আবু জাহির

সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি করোনাভাইরাসের কঠিন পরিস্থিতিতেও স্বাস্থ্যবিধি মেনে দেশে উন্নয়ন কাজ এগিয়ে চলছে। করোনা সংকট মোকাবেলার পাশাপাশি হবিগঞ্জ পৌরসভায়ও ব্যাপক উন্নয়ন কাজ হাতে নেয়া হয়েছে। হবিগঞ্জ পৌর এলাকার ৮ টি স্থানে উন্নয়ন কাজের ফলক উম্মোচন করতে গিয়ে এসব কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট আবু জাহির।

আবু জাহির এমপি আর বলেন, জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীক নিয়ে হবিগঞ্জ পৌরসভায় মেয়র নির্বাচিত হওয়ার পরপরই পৌরসভার উন্নয়নে ব্যাপক কর্মতৎপরতা শুরু হয়েছে। নির্বাচিত হওয়ার পরপরই মেয়র মিজানুর রহমানকে আমি শহরের জলাবদ্ধতা নিরসনে ব্যাপকভাবে উদ্যেগ নিতে পরামর্শ দেই। সাথে সাথে শহরকে জলাবদ্ধতামুক্ত করতে আমি সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেই। সেই অনুযায়ী ব্যাপক উচ্ছেদ অভিযান, ড্রেন ও খাল খনন কার্যক্রমের মাধ্যমে হবিগঞ্জ শহরের জলাবদ্ধতা অনেকাংশে নিরসন করা হয়েছে। এর ফলে ব্যাপক বৃষ্টিপাতের পরও এবার অন্যান্য বছরের মতো শহরে জলাবদ্ধতার সৃষ্টি হয়নি।

এজন্য তিনি হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান ও পৌরসভার কাউন্সিলরবৃন্দের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভবিষ্যতেও দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ফলক উন্মোচনের সময় উপস্থিত ছিলেন, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান, কাউন্সিলর আবুল হাসিম, গৌতম কুমার রায়, পৌরসভার নির্বাহী প্রকৌশলী সিরাজুল হক, উজিআইআইপি’র সহাকারী প্রকৌশলী নিরূপম দেবসহ অন্যান্যরা।

বুধবার (১৫জুলাই) দিনব্যাপী উন্নয়নকাজের উদ্বোধন করেন হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট আবু জাহির। একদিনে তিনি পৌরএলাকায় ২ কোটি ৪৪ লক্ষ টাকার উন্নয়ন কাজের ফলক উন্মোচন করেন।