হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় বিল পাস হওয়ায় হবিগঞ্জ ৩ আসেনর এমপি আবু জাহিরকে লাখাই পুজা উদযাপন পরিষদেট ফুলের শুভেচ্ছা

আশীষ দাশ গুপ্ত, হবিগঞ্জ হাওরাঞ্চল প্রতিনিধিঃ জাতীয় সংসদে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় বিল পাস হওয়ায় হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আবু জাহির কে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ লাখাই উপজেলা শাখা ফুল দিয়ে শুভেচ্ছা, অভিনন্দন জানিছেন এবং বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানানো হয়েছে। এ সময় এমপি আবু জাহির বলেন হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আগামী দিনের হবিগঞ্জ উন্নয়নের চ্যালেঞ্জ মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

আপনাদের সন্তানকে লেখা পড়া করাবেন, তিনি আরো বলেন হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজ হয়েছে কৃষি বিশ্ববিদ্যালয় হবে লাখাই উপজেলায় ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি, বলভদ্র সেতু ও রাস্তা করে লাখাই এর সাথে ঢাকা যোগাযোগের এখন কম সময় লাগে, আমি আমার নির্বাচনে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তা পূরন করছি বাকি গুলোও পূরন করব। দেশে উন্নয়ন হচ্ছে আপনারা প্রধানমন্ত্রীর জন্য আশীর্বাদ করবেন। উল্লেখ ২০১৪ সালের ২৯ নভেম্বর হবিগঞ্জে এডভোকেট আবু জাহির এর নেতৃত্বে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক সংবর্ধনা সভায় একটি সরকারি মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়ের দাবি জানিয়েছিলেন। যা ২৩ শে ডিসেম্বর ২০১৯ সালে মন্ত্রীসভায় নীতিগত অনুমোদন পায়।

লাখাই উপজেলা পুজা উদযাপন পরিষদ এর সভাপতি অমিত ভট্টাচার্যের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত এর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন লাখাই উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক শুভ্র শংখ রায়, লাখাই ১নং ইউনিয়ন পুজা উদযাপন পরিষদ এর সভাপতি নেপাল সূত্রধর, সুভাষ আচার্য, সহ সম্পাদক জয়ন্ত পাল, বামৈ ইউনিয়ন পুজা উদযাপন পরিষদ এর সভাপতি আশীষ রায়, সম্পাদক মলয় দেব, সম্পাদ রায়, বুল্লা ইউনিয়ন পূজা উদযাপন পরিষদ এর সভাপতি অমূল্ল রায়, করাব ইউনিয়ন পুজা উদযাপন পরিষদ এর সভাপতি নিখিল দেব, প্রিয়তোষ দেব, মুরিয়াউক ইউনিয়ন পুজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক রতন রায়, মুড়াকুরি পুজা উদযাপন পরিষদ এর নেতা ও উপজেলা কমিটির সদস্য প্রানেশ গোসামী, সমিরন পাল, রনজন দাস, সহ উপজেলা কমিটির নেত্রী-বৃন্দ।। এ সময় বাংলাদেশ হিন্দু বুদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের লাখাই উপজেলার শাখার পক্ষে সভাপতি জ্যোতিময় সিংহা স্বপন ও সাধারণ সম্পাদক দেবাশীষ আচার্য, ফুল দিয়ে এমপি মহাদয় কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।