হবিগঞ্জে বানিয়াচং সড়কে সিএনজি মিনিবাস সংঘর্ষে নিহত ১

 সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচংয়ে সিএনজি অটোরিকশা ও মিনি বাসের মুখোমুখি সংঘর্ষে এক জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। গুরুত্বর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও পরে সিলেট ওসমানি মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। শুক্রবার বেলা ১টার দিকে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালারডুবা এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত হলেন বানিয়াচং উপজেলার ভাটিপাড়া গ্রামের শিশিমন দাসের ছেলে সহদেব দাস (৪৫) পুলিশ সূত্রে জানা যায়- দুপুরে বানিয়াচং থেকে ৫জন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা হবিগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমেধ্য কালারডুবা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মিনি বাসের সাথে সিএনজি অটোরিকশারটি মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। এতে আহত হন সিএনজি অটোরিকশায় থাকা আরও ৪ জন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিযে গেলে কর্তব্যরত চিকিৎসক সহদেবকে মৃত ঘোষষণা করেন। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন বলেন ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়া নিহত ব্যক্তির মরদেহ হবিগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।