হবিগঞ্জে জেলা প্রশাসক সহ করোনা ভাইরাস থেকে সুস্থ হলেন ৩৪ জন

 সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জ করোনা ভাইরাস (কোভিড-১৯) জয়ের পর কাজে যোগ দিয়েছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। তিনিসহ আনুষ্ঠানিকভাবে সুস্থ ঘোষণা করা হয়েছে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট, চিকিৎসকসহ আরও ১১ জনকে। এনিয়ে হবিগঞ্জে সুস্থ হলেন ৩৪ জন।

বুধবার (১৩ মে) বিকেলে হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল ১১ জন সুস্থ হওয়ার খবরটি বলেন এর আগে তিনদিনে সুস্থ ঘোষণা করা হয় আরও ২৩ জনকে। হবিগঞ্জে করোনা জয়ীর তালিকায় রয়েছেন, জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট, একজন চিকিৎসক এবং তিনজন স্বাস্থ্যকর্মী। বাকি ২৬ জন সাধারণ পেশাজীবী। এদিকে, ২য় পর্যায়ে নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বুধবার কর্মস্থলে যোগ দিয়েছেন বলে জানা গেছে।

গত ৪ মে ডিসি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্রান্ত হওয়ার খবর জানান হবিগঞ্জের সিভিল সার্জন। তারা তিনজনই এখন সুস্থ। এদিকে শুরু হওয়া কমিউনিটি ট্রান্সমিশনে হবিগঞ্জে সর্বশেষ মঙ্গলবার আক্রান্ত হয়েছেন ১৫ জন। এনিয়ে জেলাটিতে মোট আক্রান্তের সংখ্যা ১১৭ জন। মারা গেছে করোনা আক্রান্ত এক শিশু। তবে সে ক্যান্সারেও আক্রান্ত ছিল।