হবিগঞ্জে এফ এন ফাউন্ডেশন ইউকে‘র উদ্যোগে দ্বিতীয় ধাপে ৪০০ জনকে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

 এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার শ্রমজীবী, দিনমজুর ও কর্মহীনদের মাঝে দ্বিতীয় ধাপে ৪’শ জনকে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৩ মে) বিকেলে কোর্ট স্টেশন রোড মোহনপুরের জিএম ভিলায় এফ এন (ফাতেমা-নূর) ফাউন্ডেশন ইউকে‘র উদ্যোগে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় ফাউন্ডেশনের সিনিয়র সদস্য মোঃ আলমগীরের সভাপতিত্বে ও বাংলা টিভি ৭১ এর প্রতিনিধি মোঃ রহমত আলী‘র সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হবিগঞ্জ প্রেসক্লাবে সাবেক সভাপতি ও দৈসিক হবিগঞ্জে মুখ পত্রিকার সম্পাদক মোঃ হারুনুর রশিদ চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন- এটিএন বাংলার হবিগঞ্জ প্রতিনিধি মোঃ আব্দুল হালিম, দৈনিক প্রভাকর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ শহিবুর রহমান, সুলতান মাহদপুর যুব কমিটির সভাপতি মোঃ ফারুক আহমদ, এডভোকেট আজিজুর রহমান, কামাল সিকদার, আব্বাছ উদ্দিন ও বিশিষ্ট মুরুব্বী মোঃ আব্দুর রাজ্জাক, চ্যানেল এস ইউকের প্রতিনিধি মোঃ সিরাজুল ইসলাম জীবন, বাংলা টিভির প্রতিনিধি কাজল সরকার। সাংবাদিক হারুনুর রশিদ বলেন, এফএন ফাউন্ডেশন ইউকের ফাউন্ডার চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন একজন স্বচ্ছ ন্যায়পরায়ন মানুষ। তিনি নিঃস্বার্থভাবে মানব সেবায় আত্ম নিয়োগ করছেন। তার মত সবাই যদি অসহায় মানুষের পাশে এগিয়ে আসলে দেশের একটি মানুষও না খেয়ে থাকতে না।
এফ-এন ফাউন্ডেশন ইউ,কের ফাউন্ডার চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন বলেন, আমাদের ফাউন্ডেশনের লক্ষ অনুযায়ী আমরা কাজ করে যাচ্ছি এবং তা হলো সমাজের অবেহলিত মানুষের কল্যাণে। এই লক্ষে বিভিন্ন সময় বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়। বর্তমানে দেশের ক্রান্তিলগ্নে মানুষের পাশে থেকে উপহার সামগ্রী বিতরনের উদ্যোগ নেই। সকলের সহযোগিতা নিয়ে আমরা অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে চাই। আসুন যার যার অবস্থান থেকে করোনা ভাইরাসে প্রভাবে কর্মহীন হয়ে পড়া ঘরবন্দী মানুষের মাঝে কিছু খাদ্য বিতরণের উদ্যোগ গ্রহণ করি। তাহলে দেশের মানুষ না খেয়ে থাকতে হবে না। উল্লেখ, গত শনিবার চুনারুঘাট উপজেলার কেউন্দা লন্ডনী বাড়িতে ১ম ধাপে ৪০০ পরিবারে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তৃতীয় ধাপে চুনারুঘাট উপজেলার বিভিন্ন প্রান্তের দিনমজুর ও মধ্যবিত্তদের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করা হবে।