হবিগঞ্জের মাধবপুরে সড়ক দূর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ ৪ নিহত

সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে যাত্রীবাহি বাস ও পাজেরো জীপের মুখোমুখি সংঘর্ষেে যশোর বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ ৪ জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও ১ জন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার নয়াপাড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন যশোর বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, ঢাকা তালতলা এলাকার সুমন মিয়ার মেয়ে আখিঁ আক্তার (২০), যশোর জেলার আরিফুল ইসলাম (৩৫)। বাকি ১ জন পুরুষের পরিচয় এখনও জানা যায়নি।

আহত একজন হলো- মগফিরাত নওরিন (৩৫)। বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম তৌহিদ। তিনি জানান- সিলেট থেকে ঢাকাগামী একটি পাজেরো জীবের সাথে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিরকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানে আরও ২ জন মারা যান।