হবিগঞ্জের বাহুবলে ভাইয়ের হাতে ভাই খুন

সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকালে উপজেলার কালাখারৈল গ্রামে। নিহত ব্যক্তির নাম আব্দুস ছাত্তার (৫৫)। তিনি মৃত ইন্তাজ উল্লার পুত্র। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়,

বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের কালাখারৈল গ্রামে মৃত ইন্তাজ উল্লার ছেলে আব্দুস ছাত্তার ও ফুলর মিয়ার মাঝে পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জের ধরে রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল অনুমান ৭টার সময় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সংঘর্ষে আব্দুস ছাত্তার গুরুতর আহত হলে তাকে প্রথমে বাহুবল ও পরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে সিলেট থেকে এ্যাম্বুলেন্সযোগে ঢাকা নিয়ে যাওয়ার জন্য রওনা হয়।

পথিমধ্যে সোমবার বিকাল অনুমান ৬ টার দিকে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে পৌঁছার পর আহত আব্দুস ছাত্তার (৫৫) মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।