হবিগঞ্জের ডিসি মোহাম্মদ কামরুল হাসান মানবতার ফেরীওয়ালা

সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের ডিসি মোহাম্মদ কামরুল হাসান মানবতার ফেরীওয়ালা তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাবার নিয়ে ঘুরছেন ভাটি অঞ্চলের মানুষের নিকট অসচ্ছল ও অসহায় মানুষের কাছে খাবার পৌঁঁছে দিতে তিনি রাত দিন ঘুরে বেড়াচ্ছেন আমাদের জেলা প্রশাসক কামরুল হাসান।

তিনি হবিগঞ্জের জন্য উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করলেন। আজমিরীগঞ্জ উপজেলার বিরাট গ্রামের হাওরে। সেখানে সামাজিক দূরত্ব বজায় রেখে ধানকাটা শ্রমিকদের সারি সারি করে বসিয়ে প্রত্যেককে চাল, ডাল সহ নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী প্রদান করেন। শ্রমিকরা সরকারী খাবার ও জেলা প্রশাসককে কাছে পেয়ে আনন্দে উদ্বেলিত হয়ে পড়েন।

এছাড়া জেলা প্রশাক আজমিরীগঞ্জ ও বানিয়াচংয়ের পথে পথে যাত্রা বিরতি দিয়ে বিভিনś বয়স্ক মানুষ, কৃষক, শ্রমিকদের খাবার সামগ্রী প্রদান এবং শিশুদের মাঝে শিশু খাদ্য প্রদান করেন।

এময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিার ও নির্বাহী ম্যাজিস্ট্রট মোঃ মামুন খন্দকার, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান ও কৃষি ও ত্রাণ বিভাগের কর্মকর্তাবৃন্দ।

দুপুরের পর জেলা প্রশাক মোহাম্মদ কামরুল হাসান বানিয়াচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আবুল হাদি মোঃ শাহপরানের সাথে সাক্ষাৎ করে কোভিড-১৯ নিয়ন্ত্রণ ও রোগীর ব্যবস্থাপনায় গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন এবং হোম কোয়ারেন্টাইনে থাকার ব্যক্তিদের খোঁজে খাদ্য সহায়তা করেন।