হটলাইনে ফোন দিলেই পৌছে যাচ্ছে খাদ্য সামগ্রী

হাসান পিন্টু, ভোলা (‌দক্ষিণ) প্রতিনিধি: ভোলার লালমোহন উপজেলা প্রশাসনের হটলাইনে ফোন দিলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। ফোন পেলেই করোনা ভাইরাসের প্রভাবে গৃহবন্ধি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি। এছাড়াও এ টিমে কাজ করছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব দাস ও উপজেলা শিশু অধিকার সহায়ক কর্মকর্তা আব্দুল্লাহ পাভেল। করোনার শুরু থেকেই লালমোহনের বিভিন্ন ইউনিয়নে এ কার্যক্রম অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি বলেন, এই দুযোর্গকালীন সময়ে দেশের কোনো মানুষ যেনো খাদ্যের অভাবে কষ্ট না পায় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের জন্য পর্যাপ্ত খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছেন। তারই ধারাবাহিকতায় অসহায় মানুষের সহযোগিতার জন্য চালু করা হয়েছে হটলাইন। এখানে যারা ফোন দেন তাদের বাড়িতেই প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে।

ইউএনও আরও বলেন, লালমোহনের একটি মানুষও না খেয়ে থাকবে না। তাদের মাঝে সরকারী সকল প্রকার সহযোগিতা পৌছে দেয়া হবে। করোনা মহারমারী শেষ না হওয়া পর্যন্ত উপজেলার অসহায় মানুষের জন্য এ সহযোগিতা অব্যাহত থাকবে।