স্মরণ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান

মো. মুরাদ খান, সরাইল  (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা সদরের সাবেক ইউপি সদস্য  আবু বক্কর সিদ্দিক স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

সোমবার দুপুরে সরাইল উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে শোকসভা ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়।

জাতীয়পার্টির নেতা মজিদ বক্সের সঞ্চালনায় এবং সাবেক ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা। সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর। ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামিলীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। সরাইল সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার। সাবেক ইউপি চেয়ারম্যান ও জাতীয় পার্টি  নেতা হুমায়ূন কবির। সাবেক যুবলীগ নেতা মাহফুজ আলী। আওয়ামিলীগ নেতা ইকবাল হোসেন। সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন। সাবেক ছাত্রলীগ নেতা হাফেজুল আসাদ সিজার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আবু বক্কর সিদ্দিক হত্যাকারী বাকি আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন । তারা সরাইল থানা পুলিশের প্রশংসা করেন এবং মামলার তালিকা ভুক্ত ২২ আসামীর ১৭ জনকে গ্রেপ্তার করায় তাদের প্রশংসা করেন। বাকি আসামীদের অনতিবিলম্বে গ্রেফতার করার দাবি জানান্। অন্যথায় পরবর্তীতে কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবেন সরাইলবাসী।

উল্লেখ্য গত ১৩ ফেব্রুয়ারি রাত পৌনে আটটার দিকে সরাইল উপজেলা সদরের প্রাত বাজারে আবু বক্কর সিদ্দিক কে কুপিয়ে হত্যা করে ১৫-২০ জন  দুর্বৃত্ত। এই হত্যাকাণ্ডে সাবেক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শের আলম মিয়া ও বর্তমান ইউপি সদস্য শাহ আলম সহ ২২ জনকে আসামী করে মামলা করেন নিহতের বড় ছেলে শাহ নেওয়াজ।

পরে আলোচনা শেষে  আবু বক্কর সিদ্দিক স্মরণে  মিলাদ ও দোয়া করা হয়।