স্বাস্থ্য স‌চেতনায়‌ স্বেচ্ছা‌সেবী‌দের সমন্ব‌য়ে চাঁদপুর জেলা প্রশাস‌নের মানববন্ধন

মোহাম্মদ বিপ্লব সরকার,চাঁদপুর প্রতিনিধিঃ করোনা মোকাবেলায় চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে স্বেচ্ছাসেবকদের সমন্বয় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। ২ জুলাই বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে শতাধিক স্বেচ্ছাসেবীদের সমন্বয় এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালীন সময় প্রত্যেকের হাতে স্বাস্থ্যসুরক্ষা বিধি মেনে চলা, মাক্স পরিধান করা, সামাজিক দূরত্ব মেনে চলাচল করাসহ বিভিন্ন লেখা সম্বলিত প্লেকার্ড প্রদর্শন করা হয়। মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। এসময় তিনি বলেন, সরকার লকডাউন শিথিল করছে কিন্তু আমাদের সকলকে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে মাক্স অবশ্যই পরিধান করতে হবে। পরিস্থিতি শুরুর পর থেকেই স্বেচ্ছাসেবক গণ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ধারাবাহিকতায় জনগণকে সচেতন করতে ও স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলতে আজ এই মানববন্ধন কর্মসূচি।

স্বেচ্ছাসেবীদের ছাড়াও আরো উপস্থিত ছিলেন এনডিসি মে‌হেদী হাসান মা‌নিক, জেলা কমিটি পুলিশিং পুলিশিং এর সাধারণ সম্পাদক খায়রুল আলম খোকন, সদর উপজেলা কমিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক ওমর ফারুক, অঞ্চল ৭ এর সভাপতি শাহ আলম মল্লিক ও সাধারণ সম্পাদক সেলিম রেজা সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিবগণ।