স্বাস্থ্যকর্মীদের সেহরির খাবার পৌঁছে দিলেন ফারাজ করিম

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ করোনা ভাইরাসের কারণে সংকটময় পরিস্থিতিতে সারাদেশের মানুষ। এই সময়ে মৃত্যু ঝুঁকি নিয়ে লড়ে যাওয়া ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের মানসিকভাবে সাহস যোগাতে পবিত্র রমজান মাসে তাদের জন্য সেহরির খাবার পৌঁছে দিলেন তরুণ রাজনীতিক ফারাজ করিম চৌধুরী।
 চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম জেনারেল হাসপাতাল, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল, বিআইটিআইডি, সাউদার্ন মেডিক্যাল কলেজ হাসপাতাল ও জেকে মেমোরিয়াল হাসপাতালে দায়িত্বরত স্বাস্থ্যকর্মীদের কাছে সেহরির খাবার পৌঁছে দেন ফারাজ করিম চৌধুরী ও তার টিমের সদস্যরা। করোনা যুদ্ধে প্রাণ হারানো দেশের প্রথম চিকিৎসক ডা. মঈনের স্মৃতির প্রতি ভালবাসা জানিয়ে রাউজানবাসীর ব্যবস্থাপনায় চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে কর্তব্যরত হাজারো ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য পুরো রমজান মাস জুড়ে প্রতিদিন মধ্যরাতে সেহরির খাবার সরবরাহ করবেন তিনি।
শুক্রবার রাতে রাউজানে সেহরির খাবার রান্না করার জন্য প্রস্তুতকৃত রান্নাঘরে পুরো ব্যবস্থাপনা তদারকি করেন ফারাজ করিম চৌধুরী এবং নিজেই এই কার্যক্রমে শামিল হন। এ সময় উপস্থিত ছিলেন সেহরির খাবার সরবরাহ কার্যক্রমের সমন্বয়কারী ও রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেফায়েত উল্লাহ, রাউজান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ