“স্বাধীনতা বিরোধী চক্র এই জনপদের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে” এমপি বকুল

সাজেদুর রহমান নাটোর, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুর উপজেলায় ধুপইল থেকে বিলমাড়িয়া পর্যন্ত ৩ হাজার ৬৪০মিটার রাস্তা পাঁকাকরণ কাজের উদ্বোধন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। শনিবার (২৮ নভেম্বর) উপজেলা ধুপইল বাজার ও চিনিবট তলায় এই রাস্তা উদ্বোধনের ফলক উন্মোচন করেন তিনি। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নের চুক্তিমূল্য প্রায় ২৩ কোটি ৭৫ লাখ টাকা।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর জেলা প্রকৌশলী শহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহমেদ সাগর, উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন রিপন প্রমূখ।

সাংসদ বকুল বলেন, স্বাধীনতা বিরোধী দূর্নীতিবাজ একটি চক্র এই জনপদের উন্নয়ন কাজকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। এসব অপশক্তি রুখে দিয়ে এই জনপদের বিভিন্ন এলাকার রাস্তা পাকাকরণের প্রচেষ্টা চলমান রয়েছে। তার ধারাবাহিকতায় ধুপইল – বিলমাড়িয়া রাস্তার পাঁকা করণের কাজের উদ্বোধন করা হলো। এছাড়া লালপুর- বাগাতিপাড়া উন্নয়নের এই ধারা অব্যহত থাকবে বলে জানান তিনি।