সৌদি আরবে করোনা আক্রান্ত হয়ে গৌরনদীর যুবকের মৃত্যু

 খোকন আহম্মেদ হীরা, গৌরনদী প্রতিনিধি : করোনায় আক্রান্ত হয়ে সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে মৃত্যুবরণ করেছেন বরিশালের গৌরনদী পৌর এলাকার গেরাকুল মহল্লার বাসিন্দা মোঃ শাহাদাত হোসেন আকন (৪৬) নামের প্রবাসী যুবক। তিনি ওই মহল্লার বাসিন্দা মৃত মোহাম্মদ আকনের পুত্র। তার পারিবারিক সূত্রে জানা গেছে, এক মাস পূর্বে উপসর্গ নিয়ে শাহাদাত আকন রিয়াদের একটি হাসপাতালে নমুনা পরীক্ষা করান।

এতে করোনা পজেটিভ হওয়ার পর তাৎক্ষনিক তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে টানা এক মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রবিবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। ওইদিন দুপুরে সৌদি আরবে বসবাসরত একই গ্রামের কাজল মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে, কর্মের সুবাধে শাহাদাত আকন দীর্ঘ ১৫ বছর থেকে সৌদি আরবের রিয়াদে বসবাস করছেন।

তিনি সেখানকার একটি কোম্পানীতে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি (শাহাদাত) ভাই, বোন, স্ত্রী ও ১ পুত্র, ১ কন্যা রেখে গেছেন। শাহাদাত আকনের মৃত্যুর খবর রবিবার বিকেলে তার স্বজনসহ গ্রামে ছড়িয়ে পরলে পরিবারের পাশাপাশি পুরো এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। সূত্রমতে, সৌদি আরবেই সরকারীভাবে শাহাদাত আকনের লাশ দাফন করা হবে।