সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করতে হবে এমপি- বকুল

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ রাজনীতিতে আপনারা যে যেই দল করেননা কেনো সমস্যা নেই, আপত্তি নেই, কিন্তু এই বাংলাদেশকে সোনার বাংলা গড়তে হলে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিই করতে হবে। নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়ন আওয়ামিলীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় একথা বলেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

আজ শনিবার ২২ আগস্ট বিকেলে থেকে রাত প্রায় নয়টা পর্যন্ত উপজেলার জামনগর ইউনিয়নের জামনগর উচ্চ বিদ্যালয় মাঠ, কালিকাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ ও বাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই দোয়া এবং আলোচনা সভা গুলো অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া এবং আলোচনা সভাগুলোতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতীপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, জামনগর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, উপজেলা তাঁতি লীগের সভাপতি মোঃ শরিফুল ইসলাম শরিফ, সাধারণ সম্পাদক শামসুজ্জামান মোহন, জামনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাজেদুর রহমান মাজেদ, আওয়ামী লীগ নেতা আধ্যাপক শাহ্-আলম,উপজেলা ওয়ার্কাস পাটির সভাপতি আব্দুল করিম, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মজনু, বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা প্রমুখ। এছাড়াও বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন । আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।