সোনারগাঁও-এ প্রায় ১০ লাখ টাকার মালামাল ও নগদ ৫৫ হাজার টাকা লুট

দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে মোবাইল ফোনের দোকানে । দোকান থেকে মোবাইল ফোনসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল ও নগদ ৫৫ হাজার টাকা লুটে নেয় বলে দাবি করেন মালিক।

ঘটনাটি ঘটে রবিবার (১৩ জুলাই) দিবাগত রাতে মোগরাপাড়া চৌরাস্তায় এলাকার সাবেক খন্দকার প্লাজা  বর্তমান হান্ড্রেড প্লাজা মার্কেটে সাফওয়ান  টেলিকম নামে একটি মোবাইল ফোনের দোকানে।

সাফওয়ান টেলিকমের মালিক মোফাজ্জল হোসেন  জানান, রবিবার (১২ জুলাই) রাত ৮ টায় তিনি দোকান বন্ধ করে বাসায় চলে যান। সোমবার (১৩ জুলাই) সকাল ৯টায় দোকান খুলতে এসে দেখেন দরজায় নতুন তালা লাগানো।

এতে তার সন্দেহ হলে তিনি আশপাশের দোকানদারদ মার্কেট কর্তৃপক্ষকে জানান, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মোফাজ্জল  হোসেন৷ সোনারগাঁও থানাকে অবগত করেন। খবর পেয়ে সোনারগাঁঁও থানার উপ-পরিদর্শক  হাসিব হোসাইন ঘটনাস্থল উপস্থিত হলে প্রশাসনের সহায়তায় তালা ভেঙ্গে দোকানে প্রবেশ করে দেখেন সবকিছু তছনছ করা।

দোকানে রক্ষিত ভিভো, অপ্পো, শাওমি, রেডমিসহ বিভিন্ন কোম্পানী প্রায় ১০ লাখ টাকার মোবাইল ফোন লুটে নেয় চোরেরদল। উক্ত ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক হাসিব হোসাইন  বলেন, ঘটনার স্থল পরিদর্শন করেছি, তদন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

এব্যাপারে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দোকান কর্তৃপক্ষ অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও চোরদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।