সৈয়দপুরে নৌকার পক্ষে ভোট চাইলেন কেন্দ্রীয় মহিলা লীগের কৃক

সাদিকুল ইসলাম সাদিক, নীলফামারী জেলা প্রতিনিধি: বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক বলেন, শেখ হাসিনা সরকারের আমলে সৈয়দপুরসহ দেশের উর্দ্দুভাষী ক্যাম্পের বসবাসকারীরা ভোটাধিকার পেয়েছে। কিন্তু সরকার দলীয় মেয়র না থাকায় উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে ক্যাম্পবাসী । এতদিন যেহেতু নৌকায় ভোট দেননি তাই নৌকার প্রার্থীও বিজয়ী হয়নি। বুধবার (২৪ ফেব্রুয়ারি) নীলফামারীর সৈয়দপুর শহরের বিভিন্ন উর্দ্দুভাষী ক্যাম্পে আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে গনসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় করলে সৈয়দপুরে ২২টি ক্যাম্পকে উন্নত ও আধুনিকায়ন করা হবে। বেকারদের করা হবে কর্মসংস্থানের ব্যবস্থা। এবারে নৌকার মার্কার প্রার্থী রাফিকা আকতার জাহান বেবীকে ভোট দিয়ে বিজয়ী করে ক্যাম্পের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। এছাড়া সরকারে যেহেতু আওয়ামী লীগ আছে তাই এ পৌরসভার ইতিবাচক উন্নয়ন করতে হলে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ভোট দিতে হবে।

এসময় আর ও উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না, শেখ আনার কলি পুতুল, সমবায় সম্পাদক দিলারা মোস্তফা, সদস্য সাহিদা চৌধুরী তন্নী, মেহজাবিন আলী, লিপী আজাদ, মহানগর দক্ষিনের দপ্তর সম্পাদক রাহেনা খানম, মহানগর উত্তরের উম্মে কুলসুম, নীলফামারী জেলা মহিলা আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক রতœা সিনহা, নাসরিন জাহান, নুসরাত জাহান নাসরিন।

এছাড়া উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খাঁন, যুগ্ন আাহবায়ক আসাদুল ইসলাম আসাদ, আরিফুর আনোয়ার সুমন, রেজাউল করিম বিদ্যুৎ, আবু জাবেদ লাবু, নজির হোসেন নজিসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।