সৈয়দপুরে কাউন্সিলর প্রার্থী হিসেবে জনপ্রিয় ফারুক আজম

সাদিকুল ইসলাম সাদিক, নীলফামারী জেলা প্রতিনিধি: আসন্ন সৈয়দপুর পৌরসভার নির্বাচনে ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতায় ফারুক আজম দীর্ঘদিন ধরে কাজ করছেন। ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জনেও সক্ষম হয়েছেন তিনি। জনসেবামূলক ও সামাজিক বিভিন্ন কর্মকান্ডের কারনে সাধারন মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। করোনার এই মহা দূর্যোগেও তিনি অসহায়দের সাধ্যমত সাহায্য-সহযোগিতা করেছেন। তিনি দিনে রাতে কাজ করছেন মানুষের ।

তিনি কারও বিপদের কথা শুনলে ছুটে চলেন সেখানে । গভীর রাত পর্যন্ত তিনি মানুষের সেবা করছেন। ১০ নং ওয়ার্ডের বাসিন্দা কয়েকজন যুবক ও বয়স্ক নারী-পুরুষ বলেন, ফারুক ভাই বয়সে যুবক এবং তাঁর মাঝে মানুষের জন্য কাজ করার ইচ্ছা আছে। তিনি দিনে রাতে সময় দিতে পারবেন। তাই ফারুক আজম ভাইয়ের মতো একজন যোগ্য জনপ্রতিনিধি চাই। তিনি আমাদের সকল বিপদাপদে এগিয়ে আসবেন। রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।

আসন্ন নির্বাচনে আজম ভাইকেই আমরা ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দেখতে চাই। দল মত নির্বিশেষে সকল শ্রেনী-পেশার মানুষ তার আচার- ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীরদের সেবা অব্যাহত রেখেছেন। রাজনীতিতেও রয়েছে তার বলিষ্ঠ অবদান। তাছাড়া তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথেও সংপৃক্ত রয়েছেন। কাউন্সিলর প্রার্থী ফারুক আজম বলেন, সৈয়দপুর পৌরসভার ১০ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হলে এ ওয়ার্ডকে ঢেলে সাজিয়ে ডিজিটাল ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো ইনশাআল্লাহ ।