সুবর্ণচর উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্স এবং সংবাদিকদের স্বাস্ব্য সামগ্রী প্রদান করেন রফিক উদ্দিন ফরাজী

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী সুবর্ণচর উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্স এবং সুবর্ণচর উপজেলায় কর্মরত সাংবাদিকের জন্য মাস্ক, হ্যান্ড গ্লাবস বিতরণ করলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা বিশিষ্ঠ সমাজ সেবক ও রাজনিতীবিদ রফিক উদ্দিন ফরাজী।

বৃহস্পতিবার (১০ আগষ্ট) বেলা ১১ টায় সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবে বিরতণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি বাবু লিটন চন্দ্রদাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ আবুল বাসার, সাংগঠনিক সম্পাদক মোঃ ইমাম উদ্দিন সুমন, চরজুবিলী ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার রাশেদ নিজাম,

স্থানীয় সমাজ সেবক মোঃ আবুল কাশেম, নূরের ছাপা গভিদনসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় রফিক উদ্দিন ফরাজী বলেন,” করোনাকালে বঙ্গবন্ধু ফাউন্ডেশন দেশের প্রতিটি জেলা উপজেলায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, আমরা বঙ্গবন্ধু কণ্যা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপাী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছি।

করোনার হাত থেকে বাঁচতে হলে নিজেকে সুরক্ষিত রাখতে হবে এবং জনসাধারণকে সচেতন করতে হবে। অনতত মাস্ক পরিধান করা অবশ্যক। ইতিপূর্বে সুবর্ণচর উপজেলায় আমরা মাস্কসহ স্বাস্ব্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছি যা চলমান আছে, করোনাকালে ডাক্তার, পুলিশ এবং সাংবাদিকগন প্রথম শ্রেণীর করোনা যোদ্ধা তারা প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করে যাচ্ছেন, আমরাও তাদের সাথে এই যুদ্ধে থাকতে পেরে গর্বিত।

আমরা চাই বাংলার প্রতিটি মানুষ ভালো থাকুক সিরাপদ থাকুক”। এসময় তিনি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর বরণকারী ডাক্তার, সাংবাদিক পুলিশ, জনপ্রতিনিধিসহ যারা শহীদ হয়েছেন সকলের মাগফিরাত কামনা করেন। সাধারণ সম্পাদক আবুল বাসার বলেন,

“জীবনের ঝুঁকি নিয়ে আমরা পথ চলছি, এটা আমাদের নৈতিক দায়ীত্ব, মানুষের সেবা করার চেষ্টা করে যাচ্ছি আমরা, স্থানীয় সাংবাদিকগন করোনাকালে নিজের জীবন এবং পরিবারের কথা না ভেবে মানুষদের সচেতন করতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, প্রশাসনিক কর্মকর্তা এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ আমাদের সহযোগিতা করেছেন আমরা তাদের কাছে কৃতজ্ঞ।

পরে প্রধান অতিথি রফিক উদ্দিন ফরাজী সুবর্ণচরে সংবাদিকদের মাঝে প্রয়োজনীয় স্বাস্ব্য সুরক্ষা সামগ্রী তুলে দেন এবং সুবর্ণচর উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সের জন্য স্বাস্ব্য সুরক্ষা সামগ্রী তুলে দেন ইউপি সদস্য রাশেদ নিজামের হাতে।