সুবর্ণচরে ইউপি নির্বাচনে বিএনপি মনোনয়ন প্রত্যাশী ইসমাইলের গণসংযোগ

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী সুবর্ণচরে ৪ নং চর ওয়াপদা ইউনিয়নে জনসাধারণের সাথে সৌজন্যে সাক্ষাত ও হাট বাজারের গণসংযোগ করেন বিশিষ্ঠ শিল্পপতি, সমাজ সেবক, করোনাযোদ্ধা, বিশিষ্ঠ শিক্ষানুরাগী উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জাতীয়তাবাদী ফোরাম ঢাকা’র সাধারন সম্পাদক মোঃ ইছমাইল হোসেন। ১২ ফেব্রুয়ারী (শুক্রবার) বিকেল ৪ টায় সুবর্ণচর উপজেলার থানার হাট বাজারে গণসংযোগ করেন তিনি। মোঃ ইছমাইল হোসেন ৪নং চর ওয়াপদা ইউনিয়নে বিএনপি থেকে ধানের শীষ প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচন করতে চান।

এজন্য তিনি কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা উপজেলার সিনিয়র নেতাকর্মীদের দৃষ্টি আকর্ষণ করেন। নেতা কর্মি ও সমর্থকদের নিয়ে তিনি বিভিন্ন হাট বাজার প্রদক্ষিণ করেন, এসময় তিনি সাধারন মানুষের সাথে আলাপ আলোচনা করেন, ব্যাবসায়ীদদের খোঁজ খবর নেন, দেন নানা প্রতিশ্রুতি। এসময় তিনি বলেন, “আমি দির্ঘদিন এই ইউনিয়নের মানুষের শান্তি, শৃঙ্খলা রক্ষার্থে আগামি নির্বাচনে আপনাদের দোয়া এবং ভালোবাসা চাই, আপনাদের সহযোগিতা সমর্থন আমাকে এগিয়ে যেতে সহযোগিতা করবে, মানুষের নায্য অধিকার ফিরিয়ে দেয়া, মানুষের মৌলক অধিকার নিশ্চিত করন, একটি ডিজিটাল ওয়ার্ড গঠন আমার লক্ষ্য, আপনাদের একজন সেবক হিসেবে নিজেকে বিলিয়ে দিতে চাই”।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আমাদের বৃহৎ সংগঠনের সিদ্ধান্ত অনুযায়ী আমি একজন ধানের শীর্ষ প্রতিক নিয়ে নির্বাচন করে আপনাদের মুখে হাসি ফোটাতে চাই, আপনারাই আমার মূল শক্তি, সুষ্ঠ নির্বাচন হলে অবশ্যই আমি নির্বাচিত হবো। সুবর্ণচর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্চাসেবক দল, কৃষদ দল, বাস্তুহারা দলসহ অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ যারা আমাকে সহযোগিতা করেছেন আমি সবার কাছে কৃতজ্ঞ। গণসংযোগ চলাকালিন সময়ে উপস্থিত হন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক সংসদসদস্য, জনাব আলহাজ মোহাম্মদ শাহজাহানসহ জেলা উপজেলার নেতা কর্মিবৃন্দ।

এসময় আরো উপস্তিত ছিলেন, স্থানীয় ছাত্রদল, যুবদল বিএনপি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা বলেন, নোয়াখালী ৪ আসনের সাবেক সংসদসদস্য কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ শাহজাহান অসুস্থ্য আমরা সবাই তার সুস্থতার জন্য দোয়া করি, আগামি আসছে নির্বাচনে ভোট ৪নং চরওয়াপদা ইউনিয়ন থেকে ঈছমাইল হোসেন একজন চেয়ারম্যান প্রার্থী এছাড়াও একাধিক প্রার্থী রয়েছে, দল যাকে মনোনীত করেন আমরা তার জন্য কাজ করবো। দলের একাধিক নেতা জানান, “অতীতে যারা দলের দুঃসময়ে পাশে ছিলো নেতা কর্মিরা তাকেই সমর্থন করবে।

দেশনেন্ত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী ও গণতন্ত্র ফিরিয়ে আনতে ঐক্যর কোন বিকল্প নেই, সবাই সহসের সহিত দলের জন্য কাজ করলে আগামিতে বিএনপি আরো শক্তিশালী হবে”। বক্তারা বলেন, দূর্যোগে কর্মহীন মানুষের পাশে থাকতে আমরা বদ্ধপরিকর, দেশের যে কোন মহামারি এবং দূর্যোগপূর্ণ মুহুর্তে অসহায় মানুষের পাশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, যুবদলসহ অঙ্গসংগঠন পাশে ছিল, আছে, থাকবে”। উল্লেখ্য, সমাজ সেবক ইছমাইল হোসেন ৪নং চর ওয়াপদা ইউনিয়ন থেকে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, ইতি পূর্বেও তিনি করোনা কালে, মানুষের পাশে ছিলেন, একাধিকবার খাদ্য সামগ্রী বিতরণসহ মানুষের সেবা করে যাচ্ছেন।