সুবর্ণচরে আওয়ামিলীগ নেতা নুর উদ্দিনের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

মোঃ ইমাম উদ্দিন সুমন, সুবর্ণচর প্রতিনিধি:  সুবর্ণচর  উপজেলার ১ নং চরজব্বার ইউনিয়নের আওয়ামিলীগ নেতা,সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন:আহবায়ক আলা উদ্দিন চৌধুরীর বড় ভাই বিশিষ্ঠ সমাজ সেবক নুর উদ্দিন চৌধুরী সোহাগের অকাল মৃত্যুতে এলাকায় চলছে শোকের মাতম।

তার মৃত্যুতে রাজনৈতিক ও নানা সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন। গতকাল ১৬ আগষ্ট রবিবার সন্ধ্যায় হঠাৎ বুকে ব্যাথা অনুভব হলে তাকে জেলা শহর মাইজদী প্রাইম হাসপাতালে নেয়া হয় রাত ৮টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর বরণ করেন নুর উদ্দিন চৌধুরী সোহাগ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। তিনি দির্ঘদিন হৃদরোগে ভূগছিলেন। সোহাগ চৌধুরী ১৯৭৮ সালে ১ নং চরজব্বার ইউনিয়নের পশ্চিম চরজব্বার গ্রামে জন্মগ্রহ করেন। তার পিতা মরহুম আব্দুল মোতালেব চৌধুরী ছিলেন একজন বিশিষ্ঠ সমাজ সেবক দানবীর ও ধর্মপ্রাণ মানুষ।

ব্যক্তিজীবনে সোহাগ একজন রাজনৈতিক কর্মি ছাড়া বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন, এলাকায় সবার কাছে একজন ভদ্রএবং ভালো মানুষ ছিলেন তিনি। ১৭ আগষ্ট সোমাবার বেলা ১১ টায় জানাজা শেয়ে তার নিজ বাড়ীর পারিবারিক কবরস্থানে তাকে দাপন করা হয়।

তার মৃত্যুতে এলাকায় নেমে আসে শোকের ছায়া। শত শত মানুষ তাকে শেষ বিদায় দিতে ভিড় জমান তার বাড়ীতে। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম নুর উদ্দিন সোহাগ চৌধুরীর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।