সুপার ওভারে হেরে প্লে অফ থেকে ছিটকে গেল সিলেট

সিলেট পর্বের শুরুটাও ব্যর্থ হয়ে রইলো স্বাগতিকদের। বৃহষ্পতিবার দিনের দ্বিতীয় ম্যাচে জয়কে প্রায় ছুঁয়ে ফেললেও কুমিল্লা ওয়ারিয়র্সের কাছে সুপার ওভারে হেরেছে সিলেট থান্ডার।
টস হেরে ব্যাট করতে নেমে স্বাগতিকদের ১৪১ রানের টার্গেট দিয়েছিল কুমিল্লা। প্রথম ম্যাচ খেলতে নেমে সর্বোচ্চ ৪৫ করেন উপুল থারাঙ্গা। লক্ষ্য তাড়া করতে নেমে একশ চল্লিশেই থামে সিলেট। অর্ধশতক করেন সোহাগ গাজী। চার উইকেট নিয়েছেন মুজিব উর রহমান। শেষ পর্যন্ত ম্যাচের নিষ্পত্তি হয়েছে আসরের প্রথম সুপার ওভারে।
সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ৪২ রানের উদ্বোধনী জুটি গড়েন উপুল থারাঙ্গা ও ফন জাইল। শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৪০ রান করে কুমিল্লা ওয়ারিয়র্স। শেরফান র‍্যাদারফোর্ড ও ইবাদত হোসেন নেন তিনটি কোরে উইকেট। লক্ষ্য তাড়া করতে নেমে ৫ রানের মধ্যে দুই ওপেনার
জনসন চার্লস ও রনি তালুকদারের উইকেট হারায় সিলেট। শেষ বলে অলআউট হয় ১৪০ রানে। সবার মধ্যে আলাদা সোহাগ গাজী। ৪ ছয় আর ৩ চারে ৩১ বলে করেছেন ৫২ রান।
সুপার ওভারে ছয় বলে ৭ রান করে থান্ডার। যা ১ বল হাতে রেখে টপকে যায় ওয়ারিয়র্স। ৯ ম্যাচে চার জয়ে পয়েন্ট টেবিলের পাঁচেই রইলো কুমিল্লা। সমান ম্যাচ খেলে আটটিই হারলো সিলেট।