সুনামগঞ্জের দিরাই কাঠইর বেইলী ব্রিজ ঝুকিপুর্ণ হওয়ায় দ্রুত নতুন ব্রিজ নির্মানের দাবিতে মানববন্ধন

সুনামগনঞ্জ সদর উপজেলার মদনপুর দিরাই কাঠইর বেইলী ব্রিজ ঝুকিপুর্ণ হওয়ায় দ্রুত নতুন ব্রিজ নির্মানের দাবিতে নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা শাখার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সময় মানববন্ধনে স্থানীয় এলাকাবাসীসহ মটর শ্রমিক ও পথচারীরা অংশগ্রহন করেন।

বুধবার দুপুর ১২ টায় দিরাই মদনপুর পয়েন্টে নিসচা সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মহিম তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান’র সঞ্চালনায় মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন- কাটইর ইউপি চেয়ারম্যান মুফতি সামছুল ইসলাম, নিসচার সহ-সভাপতি ওবায়দুল হক মুন্সি, নিসচা সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ফোয়াদ মনি তালুকদার,আইন বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলন, প্রকাশনা সম্পাদক সামছুর রহমান শুভ, দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, নান্দনিক ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক দুলন আহমদ।এ সময় বক্তারা বলেন, সড়কের সম্পত্তি জনগণের সম্পত্তি। এটাকে অবাধে ব্যবহার করা হয় যা দুঃখ জনক, ব্রিজটির সামনেই সুনামগনঞ্জ সড়ক ও জনপথের সাইনবোর্ডে ৫ টনের অধিক যানবাহনের নিষেধাজ্ঞা লিখা থাকলেও ব্রিজটিতে চলছে ১০ থেকে ১২ টন ওজনের মালবাহি ট্রাক, জোড়াতালি এই ব্রিজ কিছুদিন পরপর প্লেটগুলো ভেঙ্গে পরে।

ফলে যানযটের সৃষ্টি হয় যাএিরা পড়েন ভোগানতিত্বে, ব্রিজটি যেকোন সময় ভেঙ্গে প্রণহানির ঘটনা ঘটতে পারে,এই ব্রিজ দিয়ে প্রতিদিন তিনটি উপজেলার মানুষ যাতায়াত করেন তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি ব্রিজটি যেন দ্রুত ভেঙ্গে নতুন ব্রিজ নির্মাণ করা হয়।

এ সময় নিসচা সুনামগঞ্জ জেলা শাখার সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আল ইমরান, আল আমীন, আবু বক্কর, মো: শহিদ প্রমুখ। স্থানীয় এলাকাবাসীর মধ্যে উপস্থিত ছিলেন, লেগুনা ও সিএনজি দিরাই রাস্তার পয়েন্ট ম্যানেজার কফিল আহমেদ, মুহি, সৌরভ, আশরাফ,কামরান প্রমুখ।