জগন্নাথপুরে পুর্ব শত্রুতার জের ধরে বন্দুকযুদ্ধে আহত ২২, ইউপি সদস্য সহ আটক ১২

মোঃ আলী হোসেন খান, জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামে বন্দুকযুদ্ধের ঘটনায় নারী সহ কমপক্ষে ২২ জন আহত হয়েছেন। এ ঘটনায় ইউপি সদস্য সাজাদ সহ ১২ জনকে আটক করা হয়েছে।

তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে সংঘর্ষে ব্যবহৃত বন্দুক। জানা গেছে, দীর্ঘদিন ধরে গ্রামের প্রবাসী সিরাজ মিয়া গ্রুপ ও ইউপি সদস্য ইকবাল হোসেন সাজাদ গ্রুপ এর লোকজনের মধ্যেন পুর্বশত্রুতার বিরোধ ও মামলা-মোকদ্দমা চলে আসছে।

এরই জের ধরে ১৬ ডিসেম্বর বুধবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। খবর পেয়ে জগন্নাথপুর থানার বিপুল সংখ্যক পুলিশ দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। সংঘর্ষে ফঠিক মিয়া, বিবিনুর বেগম, ফাতেমা বেগম, আবদুল আলী, মিঠু মিয়া, তাছলিমা বেগম, রুমেজ মিয়া, হাফিজুর রহমান, সাকিল মিয়া, আবদুল গফুর ও সিরাজ মিয়া সহ উভয় পক্ষের কমপক্ষে ২২ জন আহত হন।

আহতদের মধ্যে গুলিবিদ্ধ গুরুতর আহত ৮ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় ইউপি সদস্য ইকবাল হোসেন সাজাদ,গ্রুপের প্রধান সাজাদ ও প্রবাসী সিরাজ গ্রুপের প্রধান সিরাজ সহ উভয় পক্ষের ১২ জনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে জগন্নাথপুর থানার এস আই রফিকুল ইসলাম ঘটনার সততা নিশ্চিত করেন।