সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র কামরান করোনা আক্রান্ত

এনাম রহমান, সিলেট প্রতিনিধিঃ সিলেট সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান করােনায় আক্রান্ত হয়েছেন। ওসমানী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে তাঁর নমুনা পরীক্ষায় তিনি পজিটিভ শনাক্ত হন। এর আগে তাঁর স্ত্রী আসমা কামরানও করােনাক্রান্ত বলে শনাক্ত হয়েছিলেন। বদর উদ্দিন আহমদ কামরান করােনাক্রান্ত হওয়ার বিষয়টি তিনি নিজে নিশ্চিত করেছেন চ্যানেল এস কে ।

তিনি বর্তমানে বাসায় আইসােলেশনে আছেন বলে জানিয়েছেন। আমরা দেখেছি করোনা কারনে যখন পুরো দেশ লকডাউনে ছিলো তখন বদর উদ্দিন আহমদ কামরান ও তাহার ছেলে ডাঃ আরমান আহমদ শিপলু এক যুগে কাজ করে গেছেন লকডাউনে থাকা মানুষের কল্যাণে।

গত রামাদান মাসে শামসুদ্দিন হাসপাতালে করোনা আক্রান্ত রোগী ডাক্তার হাসপাতালের স্টাফদের জন্য আসমা কামরান হেলথ কেয়ারের পক্ষ থেকে ইফতারের ব্যাবস্থা করা হয়।

জানা গেছে, কয়েকদিন আগে আসমা কামরান নমুনা পরীক্ষায় করােনাক্রান্ত বলে ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় শনাক্ত হন। এরপর গতকাল বৃহস্পতিবার বদর উদ্দিন আহমদ কামরানের নমুনা সংগ্রহ করা হয়।

আজ শুক্রবার ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় তিনি পজিটিভ শনাক্ত হন। কিভাবে আক্রান্ত হলেন জানতে চাইলে কামরান বলেন লকডাউন চলাকালীন সময় বিভিন্ন স্থানে যাতায়াত করছি মানুষের পাশে ছিলাম ঠিক বলতে পারছি না। উনি সিলেট তথা দেশের মানুষের কাছে দোয়া চেয়েছেন উনার পরিবারের জন্য।