সিলেট সিটি করপোরেশন জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

এনাম রহমান, সিলেট প্রতিনিধিঃ সিলেটে নানান আয়োজনের মধ্য দিয়ে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫-তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে নানা আয়োজনে পালিত হয়েছে এই বেদনা বিধুর দিবসটি।

সিলেট সিটি করপোরেশনে পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে নগর ভবন প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। শনিবার ১৫ আগস্ট, সকাল ১০টায় কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর, কর্মকর্তা, কর্মচারীদের সাথে নিয়ে নগর ভবন প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

সকলের মুখে ছিলো কান্নার ছাপ, এসময় উপস্থিত ছিলেন- কাউন্সিলর আজম খান, কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস, কাউন্সিলর ইলিয়াসুর রহমান, কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, কাউন্সিলর অ্যাডভোকেট সালমা সুলতানা, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী, সচিব ফাহিমা ইয়াসমিন, প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী রুহুল আলম, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, কর কর্মকর্তা রমিজ উদ্দিন, এসেসর চন্দন দাস, বস্তি উন্নয়ন কর্মকর্তা আবুল ফজল খোকন, শিক্ষা, সংস্কৃতি, পাঠাগার ও সমাজকল্যাণ কর্মকর্তা নেহার রঞ্জন পুরকায়স্থসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীগন।

এ সময় সিটি করপোরেশনের পক্ষ থেকে সবাইকে নিয়ে নগর ভবন চত্ত্বরে দুটি ফলদ বৃক্ষের চারা রূপন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।