সিলেট নগর ভবনের সামনে পয়েন্ট কামরান চত্বর করা হবে, মেয়র আরিফ

 এনাম রহমান, সিলেট প্রতিনিধি: সিলেট সিটি ভবনের সামনে পয়েন্টকে প্রয়াত সাবেক মেয়র কামরান চত্ত্বর হিসেবে ঘােষণা করা হবে। এছাড়া তার স্মৃতি ধরে রাখতে আরাে নতুন কিছু করা হবে বলে জানালেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

গতকাল সিলেটের একটি লাইভ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় মেয়রের সাথে লাইভে ছিলেন সিলেট ১ আসনের এমপি পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মােমেন। তিনি মেয়র আরিফুল হক চৌধুরী সকল কথা মনোযোগ দিয়ে শুনেন, এ সময় পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেন সব ধরণের সহযােগীতা করার আশ্বাস দেন।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, করোনা পরিস্থিতি পরিবেশ স্বাভাবিক হলে আমরা জেনারেল মিটিংয়ে পাস করে সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করবো। এটা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। প্রয়াত সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান দীর্ঘদিন এই নগরবাসীকে সেবা দিয়ে গেছেন, এই নগরবাসীর সাথে ছিলো তার আত্মার সম্পর্ক।

তাহার স্মৃতি ধরে রাখতে শুধু পয়েন্টের নাম লিখে নয় আরাে কিছু করতে চাই যা ভবিষ্যত প্রজন্ম কামরান সম্পর্কে জানতে পারে। এছাড়া সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমান, সাবেক মন্ত্রী দেওয়ান ফরিদ গাজী, সাবেক পৌর মেয়র আ ফ ম কামাল ও আওয়ামী লীগ নেতা ইফতেখার হােসেন শামীমের নামে সিলেটে কিছু করার পরিকল্পনার কথা জানান মেয়র আরিফুল হক চৌধুরী, এসব পরিকল্পনার কথা শুনে মন্ত্রী বলেন, ভেরীগুড, আপনারা এ কাজ করলে আমার পক্ষ থেকে মেয়রকে যত ধরণের সহযােগীতা করা প্রয়ােজনে আমি সব করবাে।