সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সম্মাননা পেলেন জৈন্তাপুর মডেল থানার ওসি শ্যামল বণিক

সালমান শাহ্‌, গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি: বুধবার (১৫জুলাই ) সিলেট জেলা পুলিশের সম্মেলন কক্ষে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র হাত থেকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের সম্মাননা পদক গ্রহণ করেন জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক ।

মাদক বিরোধী অভিযান, চুরি-ডাকাতি-ছিনতায়ের বিরুদ্ধে কঠোর অবস্থানসহ বিভিন্ন গঠনমূলক কাজের স্বীকৃতি ও বিচার বিশ্লেষন করে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক । সম্মাননা অর্জন করায় ওসি শ্যামল বণিক প্রথমেই মহান রাব্বুল আলামীনের শুকরিয়া আদায় করে বলেন, পুলিশ সুপার মহোদয়সহ উধ্বর্ন কর্তৃপক্ষের আন্তরিক সহযোগিতা ও দিক নির্দেশনা এবং জৈন্তাপুরবাসীর ভালোবাসাই আমার এ সফলতা। আমি তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

আমাকে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করায় জেলার মাননীয় পুলিশ সুপার সহ সকল অফিসারদের প্রতি আমি কৃতজ্ঞ। আমার জৈন্তাপুর মডেল থানার সকল অফিসার এবং ফোর্সদেরকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

সকল সহকর্মীবৃন্দ ভালো কাজ করায় আজ আমি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত হলাম।

জনসেচতনাসহ আইনশৃঙ্খলা বিষয়ে পুলিশ সুপার মহোদয় যে গাইড লাইন দিতেন আমি তা পালন করার চেষ্টা করেছি। আর করোনাকালে অফিসার ফোর্স বাইরে কাজ করেছে কিন্ত ব্যয়ামও করেছে, ভাপ নিয়েছে, গরম পানীয় নিয়েছে বলে আল্লাহর রহমতে এপর্যন্ত থানার কেউ করোনা আক্রান্ত হয় নাই।