সিলেটে করোনার সম্মুখযুদ্ধা ১৫৮ জন আক্রান্ত

এনাম রহমান, সিলেট জেলা প্রতিনিধি: সিলেটে করোনার সম্মুখযোদ্ধা বলে খ্যাত পুলিশের ১৫৮ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সিলেট মেট্রোপলিটন পুলিশের ৬৬ এবং জেলা পুলিশের সদস্য ৯২ জন। তবে খুশির খবর হচ্ছে এখন পর্যন্ত সিলেটে কোনো পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়ে মারা যাননি। বেশির ভাগই দ্রুত সুস্থ হয়ে উঠেছেন সকলের ভালবাসায়।

জানা গেছে গত এক মাসে সিলেট মহানগর পুলিশের (এসএমপি ৬৬) জন সদস্যের শরীরে করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়ে। তবে এর মধ্যে বেশিরভাগই ইতোমধ্যে সুস্থ্য হয়ে উঠেছেন। আর বাকিরা কয়েকজন আছেন সিলেট বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন এবং কয়েকজন আছেন তাদের নিজ বাসাতেই আইসোলেশনে। এছাড়াও আক্রান্ত এই ৬৬ জনের মধ্যে কেউ মারা যাননি।

এ বিষয়ে চ্যানেল এস কে, আজ শনিবার (২০ জুন) নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা। এদিকে, এখন পর্যন্ত সিলেট জেলা পুলিশের ৯২ জন সদস্য আক্রান্ত হয়েছেন। এর মধ্যে শুধু ৪৫ জন আছেন বিশ্বনাথ থানাপুলিশের সদস্য। দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্ত হচ্ছে গোয়াইনঘাট থানায়। সেখানে আক্রান্ত আছেন ১২ পুলিশ সদস্য।

সিলেট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান আজ চ্যানেল এস কে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরো বলেন, আক্রান্তের শুরু থেকে এখন পর্যন্ত পজেটিভ শনাক্ত হওয়া এই ৯২ জনের মধ্যে বেশিরভাগই সুস্থ্য হয়ে কাজে যোগদান করেছেন। বাকিদের মধ্যে কয়েকজন আছেন সিলেট বিভাগীয় পুলিশ হাসপাতালে এবং কয়েকজন আছেন তাদের নিজ বাসাতে আইসোলেশনে। আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত কারো প্রাণহানি ঘটেনি বলে তিনি জানান।