সিলেটে এক কিশোরী অপহরণ ইউপি মেম্বার গ্রেফতার

এনাম রহমান, সিলেট জেলা প্রতিনিধি: সিলেট শহরতলি জালালাবাদ থানাধীন টুকেরবাজারস্থ পীরপুর জামে মসজিদের সামন থেকে এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণ করা হয়েছে জানা যায়। সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজারে এক কিশোরী (১৬) ধর্ষণ করে ভিডিও ও ছবি ধারণ করেছেন ৮নং কান্দিগাঁও ইউপির ৪নং ওয়ার্ড সদস্য শাবাজ আহমদ (৩৮)।

জালালাবাদ থানা পুলিশ গোপাল এলাকা থেকে ধর্ষণ কারিকে গ্রেফতার করে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে জালালাবাদ থানায় বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। এদিকে আজ শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে নেয়া হবে। পুলিশ জানায় ইউনিয়নর মেম্বার শাবাজ আহমদসহ তার আরও দুজন সহযোগী গত ২ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টার দিকে জালালাবাদ থানাধীন টুকেরবাজারস্থ পীরপুর জামে মসজিদের সামন থেকে অসহায় এক কিশোরীকে অপহরণ করে দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজারস্থ এক বাসায় নিয়ে যাওয়া হয়।

ওইদিন রাত ৯টার দিকে শাবাজ আহমদ ভিকটিমকে ধর্ষণ করার পর তার সাথে থাকা অজ্ঞাতনামা আসামী ভিকটিমকে ধর্ষণ করে। এসময় শাহাব আহমদ মোবাইল ফোনে ভিকটিমের নগ্ন ভিডিও ও ছবি ধারণ করেন। এ বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার জ্যোর্তিময় সরকার (গণমাধ্যম)। তিনি জানান, কিশোরীকে উদ্ধার করে পুলিশ সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করে। এছাড়াও এ ঘটনায় শাবাজ আহমদ নামের এক মেম্বারকে গ্রেফতার করা হয়।