সিলেটের জৈন্তাপুরে আনসার-ভিডিপির ৩শ সদস্যের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

 সালমান শাহ্, জৈন্তাপুর সিলেট: সিলেটের জৈন্তাপুরে আনসার-ভিডিপির ৩শত সদস্যের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ মে) জৈন্তাপুর উপজেলা পরিষদ চত্বরে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভিন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ কামাল আহমদ।
ত্রাণ সামগ্রী বিতরণকালে জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভিন বলেন ‘করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে সচেতনতা কার্যক্রমে অংশ নিয়ে বাংলাদেশ আনসার ও ভিডিপি সদস্যরা সারাদেশে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আনসার-ভিডিপি মহাপরিচালকের তত্বাবধানে সারাদেশের ৪৯২টি উপজেলায় এ ত্রাণ বিতরণ শুরু হয়েছে।
৬১ লক্ষ সদস্যের মাঝে এ ত্রাণ পৌছে দেয়ার অংশ হিসেবে আজ জৈন্তাপুরে ৩শজন সদস্যের মাঝে এ ত্রাণ বিতরণ করা হলো। এ বিষয়ে জৈন্তপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ ত্রাণ বিতরণ কালে সবাই কে করোনার বিষয়ে সরকারি বিধিনিষেধ মেনে চলার জন্য বলেন। বার্তা প্রেরকঃ সালমান শাহ্ জৈন্তাপুর সিলেট।