সিলেটের জাফলংয়ে ট্যুরিস্ট ফটোগ্রাফার সাদ্দাম হোসেন’র রক্তাক্ত মৃতদেহ উদ্ধার

সালমান শাহ্,‌ গোয়াইনঘাট সিলেট: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে সাদ্দাম হোসেন (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার জাফলং বন বিভাগের গ্রীণ পার্ক এলাকা থেকে পুলিশ তার লাশটি উদ্ধার করে।

গোয়াইনঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন এ তথ্য নিশ্চিত করেন। নিহত ওই যুবক জাফলংয়ের কালিনগর গ্রামের মৃত হাতেম আলীর ছেলে। তিনি পেশায় একজন ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার ছিলেন। নিহত যুবকের খালাতো ভাই জাফলং ট্যুরিস্ট গাইড ও স্টুডিও মালিক সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন জানান, প্রতিদিনের ন্যায় আজ বুধবার সকালের নাস্তা শেষে সাড়ে ৮টার দিকে ক্যামেরা নিয়ে পর্যটকদের ছবি তোলার জন্য পর্যটন কেন্দ্র সংগ্রাম বিজিবি ক্যাম্প এলাকার উদ্দেশ্যে সাদ্দাম বাড়ি থেকে বের হয়।

পরে বিকেলে জাফলং বন বিটের গ্রীণপার্ক এলাকায় স্থানীয় লোকজন তার লাশ দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে সাদ্দামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল আহাদ জানান, ঘটনাস্থল থেকে সাদ্দাম হোসেন নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি ও উদ্ধার করা হয়েছে। তবে হত্যার ক্লু বের করে জড়িতদের আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।