সিলেটের গোলাপগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জন

এনাম রহমান, সিলেট প্রতিনিধিঃ সিলেট গোলাপগঞ্জ উপজেলায় জকিগঞ্জ সড়কে গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চৌঘরী বাজারের কাছে আজ সকাল ১০ ঘটিকার সময় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। মর্মান্তিক এই দুর্ঘটনায় নিহত বেড়ে পাঁচ জন, গুরুতর অবস্থায় আছেন আরো একজন।

গোলাপগঞ্জ থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় আজ শনিবার সকালে দ্রুতগতিতে বিয়ানীবাজার-গামী বাস যার নম্বর (সিলেট-ব- ১১-০০৩৫) বাসের সঙ্গে সিলেট গামী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলো উপজেলার রানাপিং ফাজিলপুর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে বাহার উদ্দিন (৪০), লরিফর এলাকার আজমল আলীর ছেলে লাল মিয়া (২৭), একই গ্রামের তজিমুলের ছেলে জাকারিয়া (৩০) ও বাকি ২জনের পরিচয় শনাক্ত করা যায় নি। এসময় গোলাপগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ৬জনকে উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে ৩জনের মৃত্যু হয় ও গুরুতর আহত অবস্থায় ৩জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার দুপুরে আরও দুইজনের জনের মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় আরও একজনের আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।