সিলেটকে মাদক মুক্ত করতে মাদক কারবারিদের তথ্য চাইলেন পুলিশ সুপার

এনাম রহমান, সিলেট প্রতিনিধিঃ সিলেট জেলা কে মাদকমুক্ত করতে সিলেটে বসবাস কারি সকলের সহযোগীতার পাশাপাশি মাদক ব্যবসায়ীদের তথ্য চাইলেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

শুক্রবার (১৭ জুলাই) তিনি তার ফেসবুকের মাধ্যমে এ আহ্বান জানিয়ে বলেন, বাংলাদেশ পুলিশের মান্যবর আইজিপি ড. বেনজীর আহমদ বিপিএম (বার) স্যারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বাংলাদেশ পুলিশের সকল ইউনিটের ন্যায় সিলেট জেলা পুলিশও বদ্ধপরিকর, আমরা আপনাদের সহযোগিতা চাই এই সিলেট কে মাদক মুক্ত করতে। এরই ধারাবাহিকতায় সিলেট জেলাকে মাদক মুক্ত করতে পুলিশের পক্ষ থেকে ইতোমধ্যে বিভিন্ন কর্ম পরিকল্পনা নেয়া হয়েছে।

সেই সাথে মাদকের বিরুদ্ধে কাজ করার জন্য জেলা পুলিশের সকল থানা এবং অন্যান্য ইউনিটকে নির্দেশনা দেয়া হয়েছে। এই অভিযান এখন আরো জোরালো হবে সেই সাথে করোনা পরিস্থিতি মোকাবিলার পাশাপাশি মাদকের বিরুদ্ধেও অভিযান অব্যাহত রেখেছে জেলা পুলিশ।

সিলেট জেলার সুধীজন ও সমাজের বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে সংঙ্গে জড়িতদের প্রতি অনুরোধ তিনি বলেন, দেশের বৃহৎ স্বার্থে এবং সম্ভাবনায় তরুন প্রজন্মকে বাঁচাতে প্রত্যেক এলাকার মাদক ব্যবসার সাথে যুক্ত ব্যক্তি, তাদের আশ্রয় দাতাসহ মাদক সেবীদের বিষয়ে সুনির্দিষ্ট তথ্য দিয়ে জেলা পুলিশকে সহযোগীতা করার আহ্বান জানান। এই মাদকের জন্য শত শত পরিবারে অশান্তি। যারা তথ্য দিয়ে সহযোগীতা করবেন তাদের ব্যাপারে শতভাগ গোপনীয়তা রক্ষা করা হবে। আপনাদের সকলের আন্তরিক সহযোগীতায় পূন্যভূমি সিলেট জেলাকে অচিরেই মাদক মুক্ত করব, কারণ আমাদের সমাজে ভালো মানুষের সংখ্যা বেশি ইনশাআল্লাহ মাদক মুক্ত সিলেট হবে।